ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

শাহবাগে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত, আহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
শাহবাগে মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত, আহত ১

ঢাকা: রাজধানীর শাহবাগে মৎস্য ভবনের সামনে আসামিসহ ভিকটিমকে নিয়ে আদালতে যাওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় ভাষানটেক থানার লেগুনা পিকআপটি সামনের দিকে দুমড়ে-মুচড়ে যায়। এতে পুলিশের পিকআপ-এ থাকা ভিকটিম সহ তিনজন সামান্য আহত হয়।

 

পুলিশের গাড়িতে থাকা ভিকটিমকে ওই ভাঙ্গা গাড়িতে করেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে  চিকিৎসা দেওয়া হয়েছে। তার মাথায় সেলাই করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরের দিকে শাহবাগ মৎস্য ভবনের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি জানান, থানা থেকে একটি মামলার ভিকটিম ও আসামিকে নিয়ে আদালতের দিকে রওনা হই। আমাদের লেগুনা পিকআপটি যখন মৎস্য ভবন অতিক্রম করছিল তখনই একটি মাইক্রোবাসের ধাক্কায় পিকআপের সামনের অংশটা উঠে যায়। এতে গাড়িতে থাকা আমাদের ভিকটিম আহত হয়। তাকে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে তার মাথায় সেলাই পড়েছে। আসামিসহ আমরা দুই একজন সামান্য আহত হয়েছি। সেই মাইক্রোবাসটি ও তার চালক শাহবাগ থানায় বর্তমানে আছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশিদ এই তথ্য নিশ্চিত করে জানান, মৎস্য ভবনের সামনে একটি মাইক্রোবাস পুলিশের একটি পিকআপকে ধাক্কা দেয়। এতে পুলিশের পিকআপ এর সামনের দিকে অনেক অংশ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার পরপরই মাইক্রোবাস জব্দসহ চালককে আটক করে থানায় আনা হয়েছে। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এজেডএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।