ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

নাজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
নাজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ

পিরোজপুর: পিরোজপুর জেলার নাজিরপুরের মালিখালী ইউপি চেয়ারম্যান সুমন মণ্ডল মিঠুর বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি-অনিয়মের অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে মানববন্ধন করেছে ইউপি সদস্য ও স্থানীয়রা।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ওই ইউনিয়নের ঝনঝনিয়া খেয়াঘাট সংলগ্ন বাঁশবাড়িয়া-সাচীয়া রাস্তায় মানববন্ধন হয়। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা জানান, ইউপি চেয়ারম্যান সুমন মণ্ডল মিঠু ইউনিয়নের সাধারণ মানুষের কাছ থেকে হোল্ডিং নম্বর প্লেট দেওয়ার নামে একাধিকবার টাকা হাতিয়ে নিয়েছেন। এছাড়াও টিআর কাবিখা প্রকল্পের কাজ না করে টাকা আত্মসাৎ, সরকার কর্তৃক অসহায়দের জন্য বরাদ্দকৃত ঘর দেওয়ার নামে টাকা নেওয়া,  খাদ্যবান্ধব কর্মসূচির খাদ্য তালিকা ভুক্তদের না দিয়ে গত ৮ বছর ধরে আত্মসাৎ, গভীর নলকূপ দেওয়ার নামে টাকা নেওয়াসহ টাকার বিনিময় ভিজিডি কার্ড দেওয়াসহ বিভিন্ন ভাতা প্রদানে অভিযোগ রয়েছে।

এতে বক্তব্য দেন ওই ইউনিয়নের ইউপি’র সাবেক চেয়ারম্যান রুহুল আমীন দাঁড়িয়া বাবলু, বর্তমান ইউপি সদস্য আতাহার আলী শেখ, কেশব লাল বিশ্বাস, আশ্রাব আলী মোল্লা, ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বিনয় রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।