ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় ছুরিকাঘাতে একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
ফতুল্লায় ছুরিকাঘাতে একজনের মৃত্যু ফতুল্লায় ছুরিকাঘাতে একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত মজিবুর রহমানের (৫৫) মৃত্যু হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মজিবুর রহমান ফতুল্লার বক্তাবলীর চরবয়রাগাদী এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে মুজিবুর রহমান গুরুতর আহত হন। ছুরিকাঘাতে তার পেটে মারাত্মক জখম হয়। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার ৬ দিন পর বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হলে একজনকে আটক করা হয়। আহত মজিবুর রহমানের মৃত্যু হওয়ায় পূর্বের মামলাটি হত্যা মামলায় রূপ নিবে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জানা যায়, গত ১৬ ডিসেম্বর সকালে ফতুল্লার বক্তাবলীর চরবয়রাগাদী এলাকার মজিবুরের ছেলে সবুজ মোটরসাইকেল যোগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে যাওয়ার পথে চরবয়রাগাদী ব্রিজে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে তার মোটরসাইকেল ভাঙচুর করে মারধর করেন প্রতিপক্ষ আবুল হোসেন, নাসির, কবির, দেলোয়ার গংরা। পরে সংবাদ পেয়ে সবুজের বাবা মজিবুরসহ লোকজন ঘটনাস্থলে ছুটে এলে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে উভয় গ্রুপের নারী সহ ৮/১০ গুরুতর আহত হন। এ সময় আবুল হোসেনের গংরা মজিবুর রহমানের পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করলে মারাত্মক জখম হয়। তাকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সবুজ বাদী হয়ে আবুল হোসেনকে প্রধান আসামি করে ১৫ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। অন্যদিকে আবুল হোসেনের পক্ষে আদালতের মাধ্যমে ফতুল্লা মডেল থানায় পাল্টাপাল্টা একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া মজিবুর রহমানকেও আসামি করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।