ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

হাতিরঝিলে ৬ ডাকাত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
হাতিরঝিলে ৬ ডাকাত গ্রেফতার

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানা এলাকা থেকে দেশি অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

ডাকাত দলের সদস্যরা হলেন- সেলিম মিয়া (৩৫), আলামিন হোসেন ওরফে সজীব (২৩), রফিকুল ইসলাম রনি ওরফে ডিস্কো রনি (২৫), রবিন হোসেন (২৩), সান্টু মিয়া (২১) ও মাসুদ রানা ওরফে ফজলুল হক (৪০)।

বুধবার (২৩ ডিসেম্বর) ডিএমপির তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদত হোসেন সুমা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

শাহাদত হোসেন সুমা জানান, মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে হাতিরঝিল থানার মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা ৬টি ছোরা উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামিরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা হাতিরঝিল, গুলশান ও বাড্ডাসহ আশপাশ এলাকায় যাত্রীবেশে রাতে ঘোরাফেরা করে সুকৌশলে পথচারীদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুটে নেয়। সুযোগ বুঝে তারা আশপাশের বাসা বাড়িতে ডাকাতি কাজ করতো।

তাদের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এসজেএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।