ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বাবুগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
বাবুগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, দেহেরগতি ইউনিয়ন পরিষদের ৪নম্বর ওয়ার্ডের সদস্য ও বিএনপি নেতা শাহীন হোসেন (৪৫) এবং উপজেলার রহমতপুর ইউনিয়নের ক্ষুদ্রকাঠী গ্রামের বাসিন্দা সুলতান মোল্লার ছেলে কলেজছাত্র রায়হান (১৭)।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাত ১১টার দিকে বাবুগঞ্জ উপজেলার নতুন হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মিজানুর রহমান জানান, মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত ১১টার দিকে মোটরসাইকেল করে তারা দুইজন ঢাকা-বরিশাল মহাসড়কের নতুনহাট নামক স্থানের উদ্দেশে যাচ্ছিলেন। নতুনহাট পৌঁছানোর আগেই পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহীরা গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে শাহীন হোসেন ও রায়হানের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের ঢামেক হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পরে বুধবার দুপুরে ইউপি সদস্য শাহীন হোসেন ও কলেজছাত্র রায়হানের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।