ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে প্রতারণার মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
ধামরাইয়ে প্রতারণার মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার মহসিন খান

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারণার মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান মহসিন খানকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ধামরাই পৌর এলাকার মুন্নু কমিউনিটি সেন্টার চত্বর থেকে তাকে আটক করে পুলিশ। পরে রাতে ধামরাই থানায় তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন ভাড়ারিয়া এলাকার মো. মোরছালিন। গ্রেফতার মহসিন ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। বর্তমানে তিনি ডিলারশিপ ব্যবসায়ী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, টিসিবি ডিলারশিপ এনে দেওয়ার কথা বলে মোরছালিনের কাছ থেকে প্রায় ১৩ লাখ টাকা হাতিয়ে নেয় মহসিন। কিন্তু ডিলারশিপ না দিয়ে অনেক দিন ধরে নানা তালবাহানা করে আসছিলেন তিনি। টাকা নেওয়ার পর মোরছালিনকে যেসব রশিদ দিয়েছিল ওই মন্ত্রণালয়ে গিয়ে তার কোনো সত্যতাও খুঁজে পাইনি। পরে তার কাছে টাকা ফেরত চাইলে বিভিন্নভাবে তিনি হুমকি দেন। উপায় না দেখে পরে থানায় এসে মামলা দায়ের করে মোরছালিন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, আমতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত চেয়ারম্যান মহসিন খানকে গ্রেফতার করা হয়েছে। তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।