ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

'এম এ হাসেম দেশের শিল্প বিকাশে অনুকরণীয় হয়ে থাকবেন'

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
'এম এ হাসেম দেশের শিল্প বিকাশে অনুকরণীয় হয়ে থাকবেন' এম এ হাসেম ও জিএম কাদের

ঢাকা: পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দেশবরেণ্য শিল্পপতি এম এ হাসেমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি প্রয়াত এম এ হাসেম-এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দেশের শিল্প বিকাশে অনুকরণীয় হয়ে থাকবেন প্রয়াত এম এ হাসেম। তিনি ব্যাংক, বীমা, আবাসন, পার্টিকেল বোর্ড, আমদানি-রপ্তানি, ইস্পাত, প্লাস্টিক, ভোগ্যপণ্য এবং শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন বিভাগের শিল্প বিকাশে দেশের সমৃদ্ধি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। দেশের বেকারত্ব দূর করতে তিনি অসামান্য অবদান রেখেছেন। পাশাপাশি দেশের হত দরিদ্র মানুষের জন্য তার মানবিক উদ্যোগগুলো অম্লান হয়ে থাকবে। এম এ হাসেম-এর মৃত্যুতে দেশের শিল্প-উন্নয়নে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।

পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দেশবরেণ্য শিল্পপতি এমএ হাসেম-এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘন্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।