ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মগবাজারে ট্রেনে কাটা পড়ে সরকারি কর্মচারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২১
মগবাজারে ট্রেনে কাটা পড়ে সরকারি কর্মচারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর মগবাজার ওয়্যারলেস রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে মাহমুদুল হাসান (৩১) নামে এক সরকারি কর্মচারীর মৃত্যু হয়েছে।

নিহত মাহমুদুল হাসান গত ৭ দিন আগে নতুন কর্মস্থলে যোগদান করেছিলেন।

বৃহস্পতিবার (৭ জানুযারি) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে নিহতর বন্ধুরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপপরিদর্শক (এসআই) সেকেন্দার আলী বাংলানিউজকে জানান, ওয়্যারলেস রেলগেট এলাকায় রেললাইনের পাশে দাঁড়িয়ে চা খাওয়ার সময় ট্রেনের ধাক্কায় পড়ে যান মাহমুদুল হাসান। পরে সেই ট্রেনেই কাটা পড়েন মাহমুদুল।

তিনি আরও জানান, আশেপাশের লোকজনের কাছ থেকে দুর্ঘটনায় এ রকম তথ্য আমরা পেয়েছি। মরদেহ পুলিশ হেফাজতে আছে। নিহতের স্বজনদের সঙ্গে বিস্তারিত কথা বলার চেষ্টা করছি।

নিহতের বন্ধু ওসমান গনি বাংলানিউজকে জানান, মাহমুদুল হাসান গত ৭ দিন আগে নতুন সরকারি চাকরি পেয়েছে। মিরপুরে তার বোনের বাসায় থাকতো। লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ উপজেলার মৃত আলমগীর হোসেনের ছেলে মাহমুদুল।

তিনি আরও জানান, ঘটনাস্থলে গিয়ে আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ঘটনার আগে তার মাথায় ব্যান্ডেজ করা ছিল এবং সে বারবার রেললাইনের পাশে দাঁড়িয়ে পানি ও চা খাচ্ছিল।  

তার মাথায় কেন ব্যান্ডেজ করা ছিল বা কেনই সে ওয়্যারলেস রেলগেট এলাকায় এসেছিল। বিষয়টা তাদের কাছে রহস্যজনক বলে দাবি করেন ওসমান গনি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।