ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গণমাধ্যমের রিপোর্টকে ‘কাগুজে বাঘ’ বললেন শারুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
গণমাধ্যমের রিপোর্টকে ‘কাগুজে বাঘ’ বললেন শারুন

ঢাকা: আলোচিত হুইপ শামসুল হক চৌধুরীর পুত্র নাজমুল হক চৌধুরী ওরফে শারুন চৌধুরী গণমাধ্যমের রিপোর্টকে ‘কাগুজে বাঘ’ বলে কটূক্তি করেছেন। একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে দেশজুড়ে সমালোচিত এই শারুন।

তার এ মন্তব্যে সাংবাদিকমহলে সৃষ্টি হয়েছে ক্ষোভের।

জানা যায়, গত ৭ এপ্রিল ভোরে চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন মিমি সুপার মার্কেট সংলগ্ন হিলভিউ আবাসিক এলাকায় নাহার ভবনের ছয়তলার একটি ফ্ল্যাট থেকে ব্যাংক কর্মকর্তা আবদুল মোরশেদ চৌধুরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১১ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় ব্যাংক কর্মকর্তার আত্মহননের নেপথ্যে দায়ীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী ইশরাত জাহান চৌধুরী।  

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ২০১৯ সালের ২৯ মে জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর পুত্র নাজমুল হক চৌধুরী ওরফে শারুন চৌধুরীকে সঙ্গে নিয়ে দু’টি গাড়িতে করে আসামিরা ১০-১২ জন যুবকসহ ব্যাংকার মোরশেদের বাসায় আসেন। পারভেজ ইকবাল দলের অন্যদের নিয়ে লিফটে উঠে বাসার দরজা ধাক্কাতে থাকেন। এসময় দরজা খুলতে না চাইলে লাথি মারতে থাকেন তারা। নিজের ও শিশুকন্যার নিরাপত্তার জন্য দরজা খুলতে না চাইলেও দরজার অন্য প্রান্ত থেকে হুমকি দিয়ে পারভেজ ইকবাল দরজা খুলতে চাপ দিতে থাকেন।

উত্তেজিত পারভেজ ব্যাংকারের স্ত্রীর উদ্দেশ্যে বলতে থাকেন, ‘আমরা আপনাকে আটকে রেখে ওকে (মোরশেদ) আনবো। ’ এসময় ভবনটির নিচে নম্বর প্লেটবিহীন গাড়িতে হুইপপুত্র শারুন চৌধুরী ও বাচ্চু বসা ছিলেন।

সংবাদ সম্মেলনের বিষয়টি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে ক্ষিপ্ত হন হুইপপুত্র শারুন। সামাজিক যোগাযোগমাধ্যমে এসব ঘটনাকে মিথ্যাচার আখ্যায়িত করে তিনি বলেন, ‘দেখেন না কি করি। এইগুলো বিশাল একটা কাগুজে বাঘ সাকা চৌধুরীর মতো। দেখেন কি করি। এদের বিরুদ্ধে প্রশাসনিক ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দেখি তাদের শক্তি কতটুকু। ’ 

পুরো গণমাধ্যম নিয়ে তার এরকম ঔদ্ধত্যপূর্ণ মন্তব্যে সাংবাদিক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে। শারুনের এমন কটূক্তির বিরুদ্ধে অবস্থান নিয়ে অনেকে তার আগের নারী নির্যাতন সংক্রান্ত ঘটনায় প্রকাশিত সংবাদের ছবি দিয়েছেন। এদের একজন লিখেছেন- ‘বউ মারা বীরপুরুষ, খুবই জঘন্য’।

এদিকে নিজের ফেসবুকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দেওয়া স্ট্যাটাস নিয়েও শারুনের রাজনৈতিক আদর্শ প্রশ্নবিদ্ধ হয়েছে বলে মনে করছেন আওয়ামী লীগ সমর্থকরা।  

আরো পড়ুন>>
**জাবেদ ইকবাল গংয়ের মানসিক নির্যাতনে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা!
**রাজনৈতিক ও প্রশাসনিক চাপে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা
**প্রাণনাশের হুমকিতে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা: দাবি স্ত্রীর

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।