ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে মায়ের কোল থেকে পানিতে পড়ে শিশুর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ২৬, ২০২১
আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে মায়ের কোল থেকে পানিতে পড়ে শিশুর মৃত্যু

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলায় আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে মায়ের কোল থেকে পানিতে পড়ে মো. ইমামুল হাসান (৩) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।  

ইমামুল বেতাগী উপজেলার দক্ষিণ কালিকাবাড়ি এলাকার মো. স্বপনের ছেলে।

বুধবার (২৬ মে) সকাল ১১টার দিকে দক্ষিণ কালিকাবাড়ী এলাকার কালিকাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুহৃদ সালেহীন।

তিনি  বলেন, ঘূর্ণিঝড় ইয়াস প্রভাব ও পূর্ণিমার জোয়ারের চাপে বিষখালী নদী সংলগ্ন বেতাগী উপজেলার দক্ষিণ কালিকাবাড়ী এলাকার বাঁধ ভেঙে লোকালয়ে পানি ঢুকেছে। এছাড়া কোনো কোনো এলাকায় বাঁধ উপচে লোকালয়ে পানি ঢুকছে। এ অবস্থায় স্থানীয়রা আশ্রয়কেন্দ্রে যেতে শুরু করেছেন। সকালে ওই এলাকার মো. স্বপনের স্ত্রী তার শিশু সন্তানকে কোলে নিয়ে আশ্রয়কেন্দ্রে যাচ্ছিলেন। এসময় হঠাৎ শিশুটি কোল থেকে পানিতে পড়ে যায়। আর সঙ্গে সঙ্গে জোয়ারের প্রচণ্ড স্রোত শিশুটিকে ভাসিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে শিশুটিকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করেন।  

এ ঘটনায় ওই পরিবারটিকে আর্থিক সহায়তা দেওয়া হবে বলেও জানান ইউএনও।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, মে ২৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।