ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ৩ জনকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২১
কুষ্টিয়ায় ৩ জনকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

কুষ্টিয়া: কুষ্টিয়ায় প্রকাশ্যে স্ত্রী ও শিশুসহ তিনজনকে গুলি করে হত্যার অভিযোগে পুলিশের এএসআই সৌমেন রায়ের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের হয়েছে।

রোববার (১৩ জুন) দিবাগত রাত সাড়ে ১১টায় নিহত আসমার মা হাসিনা বেগম বাদী হয়ে মামলাটি করেন।

মামলার বাদী কুমারখালী উপজেলার নাথুরিয়া গ্রামের আমির আলীর স্ত্রী হাসিনা বেগম বলেন, সকালে সৌমেন শহরের বাবুর আলী গেটের নিকটস্থ আমাদের ভাড়া বাসা থেকে আসমাকে সঙ্গে করে খুলনায় নিয়ে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। দুপুরের পরে লোকমুখে শুনতে পাই আসমা কুষ্টিয়া সদর হাসপাতালে। সেখানে গিয়ে দেখি আমার মেয়ে মৃত অবস্থায় পড়ে আছে। সৌমেন গত দুই দিন আগে খুলনা থেকে এসে আমাদের বাসায় ওঠে। গতকাল আসমাকে খুলনায় নিয়ে যাওয়াকে কেন্দ্র করে দুজনের মধ্যে ঝগড়াঝাটিও হয়েছিল। তখন বুঝি নাই এমন ঘটনা ঘটতে পারে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিশিকান্ত দাস রাত সাড়ে ১১টার দিকে বাংলানিউজকে বলেন, নিহত আসমা খাতুনের মা হাসিনা বেগম বাদী হয়ে পুলিশ সদস্য এএসআই সৌমেন রায়ের বিরুদ্ধে অভিযোগ এনে এজাহার দিয়েছেন। এজাহারটি মামলা হিসেবে নথিভুক্তকরণ প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন:
কুষ্টিয়ায় ৩ জনকে হত্যা, এএসআই সৌমেন বরখাস্ত

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, ১৩ জুন, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।