ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাংলাবাজার ঘাটে চাপ কমেছে ঘরমুখো মানুষের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুন ২৯, ২০২১
বাংলাবাজার ঘাটে চাপ কমেছে ঘরমুখো মানুষের ছবি: বাংলানিউজ

মাদারীপুর: গত কয়েকদিনের তুলনায় শিবচরের বাংলাবাজার ফেরিঘাটে চাপ কমেছে ঘরমুখো মানুষের। শিমুলিয়া থেকে ফেরিতে আসা যানবাহনের সংখ্যা বেশি দেখা গেছে।

পাশাপাশি যাত্রী থাকলেও গত কয়েকদিনের তুলনায় কম।  

মঙ্গলবার (২৯ জুন) সকাল থেকে দুপুর ১২টা ঘাটে অবস্থান করে দেখা গেছে এই চিত্র।  

বাংলাবাজার ঘাট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার কঠোর লকডাউনকে সামনে রেখে গত চারদিন ধরে ঘরমুখো মানুষের উপচে পড়া ভিড় ছিল বাংলাবাজার ঘাটে। তবে মঙ্গলবার সকাল থেকে ভিড় কম রয়েছে। শিমুলিয়া থেকে ফেরিতে যানবাহন পারাপার বেশি হতে দেখা গেছে। তুলনামূলক যাত্রী কম রয়েছে বলে ঘাট সূত্র জানিয়েছে।

বিআইডব্লিউটিসি'র বাংলাবাজার ঘাট সূত্র জানিয়েছে, মঙ্গলবার সকাল থেকে নৌরুটে ১৬টি ফেরি চলাচল করছে। তবে ঘরমুখো যাত্রীদের ভিড় আজ কম রয়েছে। বাংলাবাজার থেকে ঢাকামুখী যানবাহনের চাপ রয়েছে। ফেরি চলাচল স্বাভাবিক থাকায় ঘাটে যানজট নেই।

বিআইডব্লিউটিসি'র বাংলাবাজার ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন আহমেদ বলেন, ঘরমুখো মানুষের চাপ কমেছে ঘাটে। পণ্যবাহী ট্রাক অগ্রাধিকার ভিত্তিতে পার করা হচ্ছে। এছাড়াও অ্যাম্বুলেন্স, কাভার্ডভ্যানসহ ব্যক্তিগত যানবাহনের সংখ্যা বেশি ঘাটে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুন ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।