ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৩৫ লাখ মিটার অবৈধ কারেন্টজাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
চাঁদপুরে ৩৫ লাখ মিটার অবৈধ কারেন্টজাল জব্দ

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আমিরাবাজ লঞ্চঘাট সংলগ্ন বাজারের তিন দোকান ও দুই গোডাউন থেকে ৩৫ লাখ মিটার অবৈধ কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড। সেই সঙ্গে দেশীয় প্রজাতির ছোট মাছের পোনা ধ্বংসকারী ৪৫০ পিস চাইজাল জব্দ করা হয়েছে এসময়।

বুধবার (৪ আগস্ট) বিকেলে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের টহল সদস্যরা আমিরাবাজ লঞ্চঘাট সংলগ্ন বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এসব অবৈধ জাল জব্দ করে।

লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম সাদিক হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। ওই সময় বাজারের তিনটি দোকান এবং দু’টি গোডাউন থেকে অবৈধ প্রায় ৩৫ লাখ মিটার নতুন কারেন্টজাল ও ৪৫০ পিস চাইজাল জব্দ করা হয়।  

অভিযানে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা ও চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মাহবুব রশীদ উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।