ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শুরু হল ন্যাশনাল মার্কেটিং কেস কম্পিটিশন ‘আইডিয়া হান্টার্স ২.০’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
শুরু হল ন্যাশনাল মার্কেটিং কেস কম্পিটিশন ‘আইডিয়া হান্টার্স ২.০’ ...

ঢাকা: ডাবর হানি ও ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ডিজিটাল মার্কেটিং ক্লাব যৌথ উদ্যোগে শুরু হতে যাচ্ছে ‘ডাবর হানি প্রেসেন্টস আইডিয়া হান্টার্স ২.০’। এটি মুলত ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবের ছাত্র-ছাত্রীদের আয়োজিত জাতীয় পর্যায়ের একটি মার্কেটিং কেস কম্পিটিশন।

যদিও মহামারির মধ্যে জন সমাবেশ একটি চ্যালেঞ্জ ছিল, ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবের ছাত্র-ছাত্রীরা এই অনলাইন মার্কেটিং বিজনেস কেস কম্পিটিশন ২০২০ সালে শুরু করেছিলেন যা শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সাড়া পেয়েছিল। এই বছর এই প্রতিযোগিতায় মোট তিনটি রাউন্ড থাকবে। প্রতিটি রাউন্ডে অংশগ্রহণকারী দলকে দেওয়া হবে অপ্রকাশিত বিজনেস কেস যেখানে শিক্ষার্থীরা বাস্তবের মতো সংকটের দৃশ্যের অনুকরণ করবে যেখানে তারা একজন পেশাদার মার্কেটিয়ারের দায়িত্ব পালন করবেন এবং কৌশলগত সমাধান দেবে যাকে একটি মার্কেটিং ক্যাম্পেইনে রূপান্তরিত করবে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্নাতক শিক্ষার্থীরা দুই থেকে তিন সদস্যের দল গঠন করবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।  

একটি ডাইন্যামিক করপোরেট পরিবেশের সিমুলেশন মোকাবিলা ও চ্যালেঞ্জগুলি নেওয়ার স্বীকৃতি হিসেবে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের অংশগ্রহণের সার্টিফিকেটসহ বিজয়ীদের জন্য ৭০ হাজার টাকার প্রাইজ পুল ধার্য করা আছে।  

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।