ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইমরান খানকে আম পাঠানোর সমালোচনা হারুনের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
ইমরান খানকে আম পাঠানোর সমালোচনা হারুনের

ঢাকা: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আম পাঠানোয় সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করেছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশিদ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সংসদে একটি বিলের সংশোধনী প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে প্রসঙ্গটি তোলেন তিনি।

পাকিস্তানের প্রধানমন্ত্রীকে বিএনপি আম পাঠালে তা নিয়ে দেশে তুলকালাম ঘটে যেতো বলে মন্তব্য করেন হারুনুর রশিদ। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ অধিবেশনে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গটি তুলে হাসতে হাসতে হারুনুর রশিদ বলেন, প্রধানমন্ত্রী এখানে আছেন, গত সংসদে প্রধানমন্ত্রী সুন্দর বক্তব্য দিয়েছিলেন। তিনি বললেন যে, বিএনপি মানে বাংলাদেশ না পাকিস্তান। তার পর সংসদ অধিবেশন মুলতবি হয়ে গেলো, বাড়ি চলে গেলাম আমরা। পরে দেখি প্রধানমন্ত্রী আমাদের রংপুরের বিখ্যাত হাড়িভাঙা আম পাকিস্তানের প্রধানমন্ত্রীর কাছে উপহার হিসেবে পাঠিয়ে দিলেন। আমরা যদি পাঠাতাম তাহলে তো দেশে তুলকালাম ঘটে যেত।

এর পর হারুনুর রশিদ বিদ্যুতের প্রসঙ্গ তুলে বলেন, দেশে বিদ্যুৎখাতে অনেক উন্নয়ন হয়েছে। এ জন্য আমি প্রধানমন্ত্রীকে অবশ্যই ধন্যবাদ জানাবো।

চলতি বছরে আমের মৌসুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী, নেপালের রাষ্ট্রপতি, মালদ্বীপের প্রধানমন্ত্রী ও পাকিস্তানের প্রধানমন্ত্রীকে হাড়িভাঙা আম উপহার হিসাবে পাঠিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘন্টা, সেপ্টেস্বর ১৫, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।