ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্গাপূজা: ৫শ’ নারীকে শাড়ি দিলেন লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
দুর্গাপূজা: ৫শ’ নারীকে শাড়ি দিলেন লিটন

রাজশাহী: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী পাঁচ শতাধিক নারীকে শাড়ি উপহার দিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

রোববার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী ধর্মসভায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারীদের হাতে উপহারের শাড়ি তুলে দেন তিনি।

এ সময় সিটি মেয়র বলেন, রাজশাহী শান্তির মহানগর। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। মহানগরে শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

তিনি বলেন, রাজশাহী সিটি করপোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজামণ্ডপকে ১০ হাজার টাকা করে দেওযা হবে। প্রতি বছরের মতো এবারও ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সভাপতি ড. সুজিত সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক রণজিত সাহা, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক সরৎ চন্দ্র সরকার, সহ-সাধারণ সম্পাদক সাধন কুমার রায়সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।