ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
রাজশাহীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না শনিবার

রাজশাহী: আগামী শনিবার (৩০ অক্টোবর) রাজশাহী মহানগরের বেশকিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এদিন বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যুৎ পাওয়া যাবে না।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) পরিচালন ও সংরক্ষণ সার্কেলের-১ তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিষয়টি জানিয়ে এরইমধ্যে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে। এছাড়া বৃহস্পতিবার বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে- মহানগরের কাটাখালী ১৩২/৩৩ কেভি গ্রিড সাব-স্টেশনের পিজিসিবির জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ সার্কেলের আওতাধীন বিক্রয় ও বিতরণ বিভাগ-১, ২, ৩, ৪, ৫ এর অধিভুক্ত এলাকা কাশিয়াডাঙ্গা, বিমানবন্দর, তানোরের আওতাধীন সব এলাকা এবং তালাইমারী, রুয়েট, বিশ্ববিদ্যালয়, কাজলা, বালিয়াপুকুর, হড়গ্রাম, কোর্ট, রাজপাড়া, বহরমপুর, লক্ষ্মীপুর, উপশহর, বিসিক, তেরখাদিয়া, শিরোইল, পদ্মা আবাসিক, টেক্সটাইল, ক্যান্টনমেন্ট, নওহাটা, পবা, বাগধানী, টাউন, নিউমার্কেট, সাহেববাজার, আরডিএ মার্কেট, কাদিরগঞ্জ, মেডিক্যাল, কাটাখালী, মাসকাটাদিঘী, বেলপুকুর, কাপাশিয়া, মেহেরচন্ডী, বুধপাড়া, শ্যামপুর, তানোরে বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে।  

বিদ্যুৎ সরবরাহে সাময়িক বিঘ্ন ঘটায় নেসকো কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।