ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চারঘাটে মাদক কারবারিদের আধিপত্য নিয়ে খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
চারঘাটে মাদক কারবারিদের আধিপত্য নিয়ে খুন

রাজশাহী: রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায় আধিপত্যের জের ধরে প্রতিপক্ষের চাপাতির আঘাতে মাইনুল ইসলাম সিলন (৩২) নামের এক তরুণ খুন হয়েছেন।  

রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে প্রতিপক্ষের লোকজন সিলনকে চাপাতি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালের নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সিলন উপজেলার ঝিকরা গ্রামের রিয়াজ আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, কিছুদিন ধরে ঝিকরা গ্রামের মাদক কারবারি দুই গ্রুপের মধ্যে ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে রোববার বিকেলে পর থেকে বেশ কয়েকবার মাদক কারবারিদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই সময় সিলন এক গ্রুপের পক্ষ নিয়ে ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষের চাপাতির আঘাতে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তার মৃত্যু হয়েছে। বর্তমানে তার মরদেহ হাসপাতালেই রয়েছে। তিনি খোঁজ-খবর নিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।