ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকচাপায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
বগুড়ায় ট্রাকচাপায় নিহত ১

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ব্যাটারি চালিত অটোভ্যানের যাত্রী মো. শাহ আলম (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাহ আলম বগুড়া শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের ধাওয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬ ফেব্রুয়ারি রাতে শেরপুর উপজেলার ধাওয়াপাড়া গ্রামের বাজার থেকে একটি ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে শেরপুর শহরে যাচ্ছিলেন শাহ আলম। একপর্যায়ে শেরপুর-নন্দীগ্রাম সড়কের ওপর উঠা মাত্রই চলন্ত ভ্যানটির এক্সেল আকস্মিক ভেঙে গেলে সড়কে ছিটকে পড়েন তিনি। এসময় দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতেই বগুড়ার শজিমেক হাসপাতালে স্থান্তাতর করা হয় শাহ আলমকে। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার তার মৃত্যু হয়।

শেরপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
কেইউএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।