ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রাইভেটকার ও অটোরিকশার মধ্যে চাপায় পড়ে ২ বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
প্রাইভেটকার ও অটোরিকশার মধ্যে চাপায় পড়ে ২ বাইকার নিহত

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রাইভেটকার ও অটোরিকশার মাঝখানে চাপা পড়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের দক্ষিণ ওয়াপদা এলাকার সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।
  
নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার ভৈরবের বাসিন্দা জসিম (৬০) ও সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের চরআমান উল্যাহপুর গ্রামের কিরণ চন্দ দাসের ছেলে জুয়েল চন্দ দাস (২৮)।

স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে সুবর্ণচর উপজেলার আল-আমিন বাজারের সংযোগ সড়ক থেকে হঠাৎ করে সোনাপুর-চেয়ারম্যান ঘাট প্রধান সড়কের মাঝখানে উঠে পড়ে একটি মোটরসাইকেল। এসময় মোটরসাইকেলটি চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরগামী সিএনজি চালিত একটি অটোরিকশা ও বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মাঝখানে চাপা পড়ে। একপর্যায়ে অটোরিকশাটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী জসিমের মৃত্যু হয়। এসময় আহত হন তার সঙ্গে থাকা জুয়েলসহ পাঁচজন। গুরুতর অবস্থায় জুয়েলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পর তারও মৃত্যু হয়। বাকি আহতদের ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।    

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।