ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে অনেকেই স্বাবলম্বী হয়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে অনেকেই স্বাবলম্বী হয়েছেন

পটুয়াখালী: দেশের শীর্ষ স্থানীয় কোম্পানি বসুন্ধরা গ্রুপের উৎপাদিত পণ্য বিক্রির মাধ্যমে দেশের সকল অঞ্চলে ব্যবসায়ীদের স্বাবলম্বী ও আত্মনির্ভরশীল করেছে। অনেকেই বসুন্ধরা গ্রুপের সঙ্গে সম্পৃক্ত থেকে প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে স্বকৃতি পয়েছেন।

এক্ষেত্রে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের ভূমিকা গুরুত্বপূর্ণ। অনেক ব্যবাসায়ীরা কিং ব্র্যান্ড সিমেন্টে নিজের পুঁজি দিয়ে অল্প অল্প করে এখন অনেক বড় ব্যবসায়ী হয়েছেন বলে মন্তব্য করেছেন পটুয়াখালীর কিং ব্র্যান্ড সিমেন্টের ডিলার, পাইকারি ও খুচরা বিক্রেতারা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে শহরের মল্লিকা রেস্তোরাঁর কনফারেন্স সেন্টারে মেসার্স সিকদার স্টোর্সের আয়োজনে শুভ হালখাতা অনুষ্ঠানে এ কথা বলেন স্থানীয় উন্নয়ন ও অবকাঠামো নির্মাণ সামগ্রীর সঙ্গে সংশ্লিষ্ট ব্যবসায়ীরা।

বক্তরা আরও বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সকল ক্ষেত্রে বসুন্ধরা গ্রুপের অংশগ্রহণ ও ভূমিকা আছে। নির্মাণ সামগ্রী, খাদ্য, শিক্ষা ও হাইজিন ব্যবস্থা ক্ষেত্রে বিভিন্ন পণ্য উৎপাদন ও বাজারজাতকরণের মধ্য দিয়ে সাধারণ মানুষের ছোট বড় স্বপ্ন পূরণের সঙ্গী হয়েছে বসুন্ধরা গ্রুপ।

এসময় বক্তারা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, সকল পরিচালক ও বসুন্ধরা গ্রুপের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। বসুন্ধরা কিং ব্র্যান্ড সিমেন্টের আয়োজনে হালখাতা অনুষ্ঠানে সিকদার স্টোর্সের প্রোপ্রাইটার মো. ইউসুফ সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ইসলাম ট্রেডার্সের প্রোপ্রাইটার বাদল সিকদার।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন এরিয়া সেলস্ ম্যানেজার মো. ইমতিয়াজ্জামান রকি ও পটুয়াখালী সদর উপজেলার কিং ব্র্যান্ড সিমেন্টের টেরিটরি সেলস্ ম্যানেজার মশিয়ার রহমানসহ সদর উপজেলার সম্মানিত খুরচা বিক্রেতারা।

এছাড়াও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও জনপ্রিয় চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি সঞ্জয় দাস লিটু, দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি এমরান হাসান সোহেল, বাংলানিউজটোয়েন্টিফোরডটকম এর মো. জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে সদর উপজেলার সেরা পাইকারি ও খুচরা বিক্রেতাদের মধ্যে থেকে সাতজনকে পুরস্কৃত করা হয়েছে। এদের মধ্যে ইসলাম টেডার্সের প্রোপ্রাইটার বাদল সিকদার প্রথম হয়ে জিতছেন ৩৯ ইঞ্চি এলইডি টিভি, মেসার্স সিকদার অ্যান্ড ব্রাদার্স দ্বিতীয় হয়ে জিতছেন ডিপ ফ্রিজ ও মেসার্স খন্দকার এন্টারপ্রাইজের নজরুল ইসলাম তৃতীয় হয়ে জিতছেন মাইক্রোওবেন। এছাড়াও অন্যদের আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।