ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় চোরকে জুতার মালা পরালেন ব্যবসায়ীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
টুঙ্গিপাড়ায় চোরকে জুতার মালা পরালেন ব্যবসায়ীরা ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চুরির অভিযোগ এনে শহিদুল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে মারধর করে গলায় জুতার মালা পরিয়ে পাটগাতী বাজার এলাকা ঘুরিয়েছেন স্থানীয়রা। এ ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির বাড়ি পার্শ্ববর্তী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার হিজলা গ্রামে। তিনি ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

পাটগাতী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম অপুর সঙ্গে কথা হলে তিনি জানান, ওই ব্যক্তি ১৪ জানুয়ারি পাটগাতী বাজারের মনি ইলেকট্রনিক্স থেকে দুইটি এলইডি টিভি ও একটি খাবারের দোকান থেকে ১৪ হাজার টাকাসহ মানিব্যাগ ও শিমলা সুইটস থেকে একটি মোবাইল চুরি করেন।

পরে দোকানদাররা বণিক সমিতির কার্যালয়ে অভিযোগ দিলে সিসি ক্যামেরার মাধ্যমে চোরকে শনাক্ত করা হয়। কিন্তু তিনি কারও পরিচিত না হওয়ায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকেলে ওই ব্যক্তি বিভিন্ন দোকানের সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করলে ব্যবসায়ীরা তাকে আটক করে। তখন পূর্বের ধারণকৃত সিসি ক্যামেরার ছবির সঙ্গে তার চেহারা মিলে যাওয়ায় তাকেই চোর হিসেবে ধরে নেওয়া হয়। তখন ব্যবসায়ীরা তাকে মারধর করার পর জুতার মালা পরিয়ে সারা বাজার ঘোরায়। পরে মানবিক কারণে ওই ব্যক্তিকে পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়া হয়।

পাটগাতী বাজার বণিক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান জানান, বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। বিষয়টি তিনি শুনেছেন। এ ঘটনা ব্যবসায়ীরা ঘটায়নি। উৎসুক জনতা করেছে। এটা অত্যন্ত দুঃখজনক বলেও মন্তব্য করেন তিনি।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল জানান, বিষয়টি সোস্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানতে পেরেছেন। কেউ পুলিশকে এ ঘটনা জানায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। একই সঙ্গে ওই ব্যক্তির খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২৪, ফেব্রুয়ারি ১১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।