ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেলায় যাওয়ার পথে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ নারীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মার্চ ১, ২০২২
মেলায় যাওয়ার পথে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ নারীর ফাইল ছবি

নড়াইল: নড়াইলে মেলায় যাওয়ার পথে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন দুই নারী। এতে আহত হয়েছেন আরও ছয়জন।

হতাহত সবাই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী-চালক।

নিহতরা হলেন যশোর জেলার অভয়নগর থানার সমসপুর গ্রামের হরিচাদ বিশ্বাসের স্ত্রী মিনা রানী বিশ্বাস (৪০) ও একই গ্রামের সুবোল মণ্ডলের স্ত্রী মমতা মণ্ডল (৫০)।  

মঙ্গলবার (১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদর উপজেলার নড়াইল-লোহাগড়া সড়কের বুড়িখালি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
  
আহতরা হলেন একই গ্রামের নিদ্রা মণ্ডল, দীপা মণ্ডল, অলোকা বিশ্বাস, টুকু রানী বিশ্বাস, ঝরনা রায় ও অটোরিকশারচালক মো. আশরাফ।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অভয়নগর উপজেলার সমসপুর এলাকা থেকে পাঁচটি অটোরিকশায় করে সনাতন ধর্মাবলম্বী প্রায় ৪০ জন নারী-পুরুষ নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুরের তারক গোঁসাইয়ের মেলায় যাচ্ছিলেন। পথে বুড়িখালী নামক স্থানে পৌঁছালে নড়াইলগামী খানজাহান পরিবহনের একটি বাস একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং এতে থাকা সবাই গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে চিকিৎসক মিনাকে মৃত ঘোষণা করেন। পরে বিকেল ৫টার দিকে মমতা নামে আহত আরও একজন মারা যান।  

আহতদের মধ্যে চালক আশরাফকে গুরুতর অবস্থায়  খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করলেও চালক ও হেলপার আগেই পালিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মার্চ ১, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।