ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

জমি বিরোধে ফুলপুরে বৃদ্ধ খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
জমি বিরোধে ফুলপুরে বৃদ্ধ খুন  প্রতীকী ছবি

ময়মনসিংহ: জমি নিয়ে বিরোধের জের ধরে ময়মনসিংহের ফুলপুরে নূর ইসলাম (৬৮) নামে এক বৃদ্ধকে পিটিয়ে খুন করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় জখম হয়েছেন তার স্ত্রী হনুফা খাতুন।

 

শনিবার (৪ মার্চ) সকালে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার (৪ মার্চ) সকালে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের কিসমত বেরুয়া গ্রামে স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষ। পরে রাত ১০টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নূর ইসলামের মৃত্যু হয়।

নূর ইসলাম ওই গ্রামেরই বাসিন্দা।  

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, জমি নিয়ে নূর ইসলামের সঙ্গে একই এলাকার পচন আলী ওরফে পচা মিয়ার বিরোধ চলছিল। ঘটনার দিন সকালে পচন আলী ৫-৬ জনকে নিয়ে নূর ইসলামের বাড়িতে ঢুকে তাকে ও তার স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করে চলে যায়।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নূর ইসলামকে মমেক হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান নূর ইসলাম।  

এ ঘটনার পর থেকে আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে। নিহতের স্ত্রী হনুফা খাতুন ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।