ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

যমুনার তলদেশে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
যমুনার তলদেশে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই স্কুলছাত্রের সঞ্জিত কুমার কর্মকার নয়নের (১৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও নিখোঁজ রয়েছে সকাল সূত্রধর (১৫)।

শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যার দিকে রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা পৌর এলাকার শহীদ শেখ রাসেল শিশু পার্কের সামনে যমুনা নদীর তলদেশ থেকে মরদেহটি উদ্ধার করে।

মৃত উদ্ধার নয়ন জেলা শহরের এসবি ফজলুল হক রোড গোশালা মহল্লার উজ্জ্বল কর্মকারের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। নিখোঁজ সকাল সূত্রধর একই মহল্লার কালুর ছেলে ও একই বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান টনি বাংলানিউজকে জানান, দুপুরের দিকে নৌকা নিয়ে যমুনার চরে আসে গোশালা মহল্লার আট স্কুলছাত্র। পরে তারা নদীতে গোসলে নামে। একপর্যায়ে সাঁতার না জানায় চারজন ডুবে যায়। এদের মধ্যে স্থানীয়রা বিশাল ও প্রান্ত নামে দু’জনকে উদ্ধার করে। তবে নিখোঁজ হয় সন্দীপ ও সকাল।  
বিকেলে রাজশাহী থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। একপর্যায়ে যমুনার তলদেশ থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

** যমুনায় নেমে ২ স্কুলছাত্র নিখোঁজ 

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।