ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তার মৃত্যু প্রাণ গোপাল দে

ভোলা: ভোলা শহরে অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা প্রাণ গোপাল দে (৬০) নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যায় সদর রোডের কালীনাথ রায়ের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রাণ গোপালের বাড়ি পৌর ৫ নং ওয়ার্ডে।

স্থানীয়রা জানান, সাবেক শিক্ষা কর্মকর্তা প্রাণ গোপাল দে বিকেলের দিকে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় একটি সূত্র জানায়, ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে প্রাণ গোপাল দে বাড়ি থেকে বের হয়েছিলেন। এরপরেই তিনি দুর্ঘটনার শিকার হন।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় তিনি মাথায় আঘাত পেয়েছেন। হয়তো রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

এদিকে প্রাণ গোপালের মৃত্যুতে জেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, ভোলা প্রেসক্লাব, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে।

প্রাণ গোপাল দে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পরে তিনি জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।