ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মা-বাবার পর চলে গেল দগ্ধ শিশু সাফিয়ানও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
মা-বাবার পর চলে গেল দগ্ধ শিশু সাফিয়ানও

ঢাকা: রাজধানীর বাড্ডার বড় বেড়াইদ এলাকার একটি বাসায় আগুনে একই পরিবারের চারজন দগ্ধের ঘটনায় মা -বাবার পর শিশু সাফিয়ানও মারা গেছে।   মঙ্গলবার (২৯ মার্চ) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

সে ২৫ শতাংশ দগ্ধ ছিল।

নিকটতম আত্মীয় নুর ইসলাম সাফিয়ানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ঘটনার দিন গত বুধবার (২৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকেশেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আবু সাইদ ও সোমবার (২৮ মার্চ) ভোর রাতের দিকে মারা যান তার স্ত্রী রেখা আক্তার।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন জানান, রেখার ৩০ শতাংশ ও সাইদের শরীরের ৯৮ শতাংস দগ্ধ হয়েছিল। আর ২৫ শতাংশ দগ্ধ সাফিয়ানও মঙ্গলবার মারা গেছে। তার বড় বোন সাফা ১১ শতাংশ দগ্ধ নিয়ে ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছে।

এদিকে সাফিয়ানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।
গত বুধবার (২৩ মার্চ) ভোর পৌনে ৪টার দিকে বাড্ডা বেরাইদ পূর্বপাড়া এলাকায় একটি তিনতলা বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাদেরক উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়।

>>>আরও পড়ুন: স্বামীর পর চলে গেলেন রেখা আক্তার, সঙ্কটে দুই সন্তান
 

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ২৯ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।