ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানীতে বিস্ফোরণে আহত অপরজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
ইন্দুরকানীতে বিস্ফোরণে আহত অপরজনের মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে বিস্ফোরণের ঘটনায় একে একে আহত তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৮ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় মিজান দুয়ারীর মৃত্যু হয়।

এর আগে বুধবার ও বৃহস্পতিবার আহত আরও দুইজনেসর মৃত্যু হয়।

নিহতরা হলেন- ইন্দুরকানী উপজেলার টগড়া গ্রামের আবুল দুয়ারীর ছেলে হাসান দুয়ারী (২৩) ও তার ভাই মিজান দুয়ারী (২৫) আর অপরজন হাসান দুয়ারীর শ্যালক ভাণ্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামের লতিফ মোল্লার ছেলে শাকিল মোল্লা।

স্থানীয় টগড়া ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, এর আগে গত বুধবার (০৬ এপ্রিল) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসান দুয়ারীর মৃত্যু হয়। পরের দিন বৃহস্পতিবার (০৭ এপ্রিল) তার শ্যালক শাকিল মোল্লার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, গত শনিবার উপজেলার পাড়েরহাটের জাকির হোসেন খানের ড্রেজার মেশিনে গ্যাস সিলিন্ডার দিয়ে মেরামতের কাজ করছিলেন হাসান, মিজান ও আরিফ। এ সময় সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ওই তিনজনের শরীরের অধিকাংশ পুড়ে যায়। তাদের প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, এ ব্যাপারে আমাদের কাছে এখনো কোনো তথ্য আসেনি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ