ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ-শিক্ষা সামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
রাঙামাটিতে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ-শিক্ষা সামগ্রী বিতরণ

রাঙামাটি: রাঙামাটি সদরের জীবতলী ইউনিয়নে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১১ এপ্রিল) সকালে কাপ্তাই সেনাবাহিনীর ৭ আর ই ব্যাটালিয়নের উদ্যোগে এসব বিতরণ করা হয়।

বিতরণকালে প্রধান অতিথি ছিলেন-৭ আর ই ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. ফেরদৌস হাসান পিএসসি।

সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়, সোমবার সকালে জীবতলী সেনানিবাসে জীবতলী ইউনিয়নের ৬০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, পানির ফ্লাক্স এবং  সিলিং ফ্যান বিতরণ করা হয়।

এছাড়াও হরিণছড়া এলাকার প্রতিবন্ধী এক পরিবারকে ১৫ হাজার টাকা, ডলুছড়ি মঈনপাড়া অসুস্থ পারিবারকে ৩ বান টিন এবং ওই এলাকার দুস্থ শিশু সুজন চাকমাকে নগদ ৫ হাজার টাকা বিতরণ করা হয়।

৭ আর ই ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. ফেরদৌস হাসান পিএসসি বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি শৃঙ্খলা রক্ষায় 'অপারেশন উত্তরণ' অধীনে বাংলাদেশ সেনাবাহিনী নিরলস পরিশ্রম করে চলেছে। অত্র অঞ্চলের অবকাঠামোগত ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী প্রত্যক্ষভাবে অবদান রেখে চলেছে।

বিতরণ অনুষ্ঠানে ৭ আর ই ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোস্তাকিন, ক্যাপ্টেন মাহামুদুল হাসান, ক্যাপ্টেন কাউছার, ৪ নম্বর কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফসহ এলাকার জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।