ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জীবননগরে মেয়ের ধাক্কায় পিতার মৃত্যু, মেয়ে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
জীবননগরে মেয়ের ধাক্কায় পিতার মৃত্যু, মেয়ে আটক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে পারিবারিক কলহের জেরে মেয়ের ধাক্কায় বাবা নুরু ব্যাপারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার পৌর এলাকার মহানগর উত্তরপাড়ায় ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মেয়ে নাসরিন আক্তারকে হেফাজতে নিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জীবননগর মহানগর উত্তরপাড়ার মৃত বাহাউদ্দীন ব্যাপারীর ছেলে নূরু ব্যাপারীর (৭০) সঙ্গে বড় মেয়ে নাসরিন আক্তারের জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে মেয়ে নাসরিন আক্তারের সঙ্গে নুরু ব্যাপারীর স্ত্রী সাহিদা খাতুনের কথা কাটাকাটি শুরু হয়। এ সময় নুরু ব্যাপারী দু’জনকে ঠেকাতে গেলে নাসরিন আক্তার পিতাকে ধাক্কা দিয়ে সরাতে গেলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, জমি জমাকে কেন্দ্র করে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। কথা কাটাকাটির একপর্যায়ে মেয়ে নাসরিন আক্তার পিতাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।