ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
সালথায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় আরমান মাতুব্বর (৩২) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রোববার (১৭ এপ্রিল) সকালে নিজ বাড়ির পাশে এ হামলার ঘটনা ঘটে। আরমান উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের মৃত খোরশেদ মাতুব্বরের ছেলে। তিনি স্থানীয় ঠেনঠেনিয়া বাজারের ইজারাদার।

হাসপাতালে চিকিৎসাধীন আরমান মাতুব্বর বাংলানিউজকে বলেন, ঠেনঠেনিয়া বাজারের ইজারা নিয়ে চাচাতো ভাইদের সঙ্গে আমার ঝামেলা চলছিল। ঝামেলার মধ্যে রোববার সকালে বাড়ি থেকে ঠেনঠেনিয়া বাজারের যাওয়ার সময় চাচাতো ভাই হাচান মাতুব্বরের নেতৃত্বে রুমন মাতুব্বর, হায়দার মাতুব্বর ও পান্নু মাতুব্বর আমার ওপর হামলা চালায়। হামলায় আমার একটি হাত ভেঙে যায়। হামলার বিষয়টি থানা পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে।

তবে হামলার বিষয়টি অস্বীকার করে হাচান মাতুব্বর বলেন, আরমানের ওপর কে বা কারা হামলা চালিয়ে তা আমরা জানি না। হামলার ঘটনায় আমরা কেউ জড়িত নয়। আরমান আমার চাচাতো ভাই। তার সঙ্গে পারিবারিক ঝামেলা চলছে। এর জন্য তার ওপর হামলা চালাতে হবে এমনটি ঠিক নয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদীক বলেন, আরমানের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি নিয়ে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।