ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ে ঠিক হওয়ায় তরুণীকে কোপালেন সাবেক স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
বিয়ে ঠিক হওয়ায় তরুণীকে কোপালেন সাবেক স্বামী রামেক হাসপাতাল

রাজশাহী: আগামী ৬ মে বিয়ের দিন ঠিক হয়েছে পাত্রীর। কিন্তু এই খবর পেয়ে তার আগেই পাত্রীকে কুপিয়ে জখম করেছেন তার সাবেক স্বামী বলে অভিযোগ উঠেছে।

 
গুরুতর আহতাবস্থায় ওই নারীকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনার পর থেকে সাবেক স্বামী গা ঢাকা দিয়েছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগী পরিবার।  

শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে বাড়ি ফেরার পথে একা পেয়ে ২৩ বছরের ওই তরুণীর ওপর হামলে পড়েন তার সাবেক স্বামী। রাজশাহী মহাগরীর হেতেমখাঁ এলাকায় এই নৃশংস হামলার ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম সোহান (২৮)। মহানগরীর হেতেমখাঁ এলাকায় তার বাড়ি।  

রামেক হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই তরুণীর বাবা জানান, ছয় বছর আগে একই এলাকার সোহানের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছিল। তবে বিয়ের পর তারা জানতে পরেন ছেলেটির চাকরি নেই, বেকার। কিন্তু বিয়ে হয়ে যাওয়ায় তারা আর কিছুই করতে পারেননি। ওভাবেই তার মেয়ে সংসার করছিল। কিন্তু ভবঘুরে ওই ছেলের অত্যাচার দিন দিন বাড়তে থাকে। তাই তিন বছর পর সোহানের সঙ্গে তার মেয়ের ডিভোর্স হয়ে যায়। বিয়ে বিচ্ছেদের তিন বছর পর তারা আবার মেয়ের বিয়ে ঠিক করেন। আগামী ৬ মে তার বিয়ের দিন ঠিক হয়েছে।  

এ খবর পেয়ে মেয়ের সাবেক স্বামী সোহান তার ওপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন তার মেয়েকে উদ্ধার করে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলেও জানান।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, তারা এ ঘটনাটি শুনেছেন। তবে, এখন পর্যন্ত ওই তরুণীর পরিবার থেকে কেউ থানায় অভিযোগ দেননি।  

পরিবারের কেউ থানায় অভিযোগ বা মামলা দিলে পুলিশ আইনি ব্যবস্থা নেবেন বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।