ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝড়ে অটোরিকশার ওপর গাছ পড়ে একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
ঝড়ে অটোরিকশার ওপর গাছ পড়ে একজনের মৃত্যু

কুমিল্লা: কুমিল্লায় বৈশাখী ঝড়ে সিএনজিচালিত অটোরিকশার ওপর গাছ পড়ে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।  

বুধবার (২০ এপ্রিল) সকাল ৭টার দিকে জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার শ্রীকাইল ইউনিয়নের শলফা গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত শিশু মিয়া বাঙ্গরা থানা এলাকার খোশঘর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। আহতরা হলেন- চালক সবুজ, যাত্রী নার্গিস আক্তার, ফাতেমা বেগম ও হাসান।  

স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম জানান, সকাল ৭টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা চারজন যাত্রী নিয়ে রামচন্দ্রপুর থেকে শ্রীকাইল যাচ্ছিল। পথে শলফা এলাকায় পৌঁছালে ঝড় শুরু হয়। এসময় রাস্তার পাশে থাকা একটি গাছ অটোরিকশার ওপর ভেঙে পড়ে। এতে অটোরিকশার চালকসহ পাঁচজন গুরুতর আহত হন।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক শিশু মিয়াকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।  

জানা গেছে চালক সবুজের বাড়ি পাশের রামচন্দ্রপুর ইউনিয়নের সরেরপাড় এলাকায়। আহত বাকিদের বাড়ি কোম্পানিগঞ্জ ও নবীনগর এলাকায়।  

বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। একজন মারা গেছে বলে জানতে পেরেছি। তবে বিস্তারিত বলতে পারছি না। নিশ্চিত হয়ে পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।