ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে জোড়া খুনের প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
ফরিদপুরে জোড়া খুনের প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের প্রধান আসামি সাগর মোল্যাকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছে থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, ১৫০০ পিস ইয়াবা ও একটি মোবাইল জব্দ করা হয়।

 

শনিবার (২৩ এপ্রিল) দুপুর ২টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা বিষয়টি নিশ্চিত করেন।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ জলিল, উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে পুলিশের একটি দল ফরিদপুর শহরের পূর্ব কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে সাগর মোল্যাকে গ্রেফতার করে। এসময় গ্রেফতার সাগরের কাছে থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, ১৫০০ পিস ইয়াবা ও একটি মোবাইল জব্দ করা হয়। সাগর মোল্যা ফরিদপুর জেলা সদরের লোকমানখাঁর ডাঙ্গী এলাকার কাশেম মোল্যার ছেলে। তিনি এলাকায় উঠতি বয়সের ছেলেদের নিয়ে মাদকসহ, চুরি দস্যুতাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

তিনি আরো জানান, এর আগে এ মামলায় আছমত শেখ ও শিশু অপরাধী আশিক শেখকে গ্রেফতার করা হয়। তারা আদালতে স্বেচ্ছায় দোষ স্বীকার করে জবানবন্দি দেয় এবং প্রধান আসামি সাগর মোল্যার নাম প্রকাশ করেন।

প্রসঙ্গ, ফরিদপুরে কোতয়ালী থানার দয়ারামপুর এলাকায় একটি নেপিয়ার ঘাসের ক্ষেতে হাত-পা বেঁধে ও গলায় কালো কাপড় পেচিয়ে অটোরিকশা চালক সাব্বির বিশ্বাসকে (১৪) শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই গত ২০ এপ্রিল নাইম শেখ (১৫) নামে এক অটোবাইক চালককে হাত-পা বেঁধে ও গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ বস্তাবন্দি করে মাটি খুঁড়ে গর্ত করে পুঁতে রাখে। এই দুই হত্যাকাণ্ডের প্রধান পরিকল্পনাকারী সাগর মোল্যা।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।