ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে মাদকসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, মে ৪, ২০২২
কালীগঞ্জে মাদকসহ আটক ২

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ দুই বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যব)-১৩ রংপুর।

মঙ্গলবার (৩ মে) রাতে এক প্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন রংপুর র‍্যাব -১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমদ।

আটকরা হলেন- কালীগঞ্জ উপজেলার কাশিরাম গ্রামের আব্দুল হামিদের ছেলে জাকিরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে শাহ কামাল (৩৮)।

প্রেস বিজ্ঞাপ্তিতে র‍্যাব ১৩ জানায়, নিজ বাড়িতে মাদক রেখে বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ মে) রাতে উপজেলার কাশিরাম গ্রামের জাকিরুল ও শাহ কামালের বাড়িতে অভিযান চালায় রংপুর র‍্যাব ১৩ এর একটি দল। দুই বাড়িতে তল্লাশি চালিয়ে ৩১৬ পিস ইয়াবা, ৯ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেনসিডিল জব্দ করে র‍্যাব। এ সময় বাড়ির মালিক মাদক বিক্রেতা জাকিরুল ইসলাম ও শাহ কামালকে আটক করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটকদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে তাদের পুলিশে সোপর্দ করে র‍্যাব।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, মে ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।