ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে কলেজছাত্রীর বিকৃত ছবি পোস্ট, চা বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মে ১৩, ২০২২
করিমগঞ্জে কলেজছাত্রীর বিকৃত ছবি পোস্ট, চা বিক্রেতা আটক মো. আউয়াল মিয়া

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় কলেজছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট দেওয়ার অভিযোগে মো. আউয়াল মিয়া (৩৮) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১২ মে) দিনগত রাতে উপজেলার পানাহার বারুক বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক চা বিক্রেতা মো. আউয়াল মিয়া উপজেলার জয়কা ইউনিয়নের খোজারগাঁও গ্রামের মৃত আনফর আলীর ছেলে। পানাহার বারুক বাজার ব্রিজের পশ্চিম পাড়ে তার চায়ের দোকান রয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকার একটি কলেজে অধ্যয়নরত কলেজছাত্রী ঈদে বাড়িতে আসেন। সেসময় চা বিক্রেতা আউয়াল ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন। একপর্যায়ে ওই ছাত্রীর ছবির সঙ্গে তার ছবি (আউয়াল) এডিট করে জোড়া লাগিয়ে Md Awal Maiya নামক নিজের ফেসবুক আইডি থেকে ইন্টারনেটে ছড়িয়ে দেন। এ বিষয়টি জেনে ওই ছাত্রী বুধবার (১১ মে) করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর লিখিত অভিযোগ করেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পলাশ কুমার বসু বিষয়টি করিমগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে আউয়াল মিয়াকে আটক করে।

এ প্রসঙ্গে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী জানান, অভিযুক্ত আউয়াল মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তার মোবাইল ফোন পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।