ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

জামালগঞ্জে ভাবী হত্যায় দেবর আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মে ১৫, ২০২২
জামালগঞ্জে ভাবী হত্যায় দেবর আটক 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় দেবরের হাতে ভাবী খুনের ঘটনার প্রধান আসামি একরামুল হোসেনকে (৪০) আটক করেছে র‍্যাব।  

রোববার (১৫ মে) সকালে সিলেটের কানাইঘাট উপজেলার খুলুর মাটি গ্রামে জয়নাল মিয়ার বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে আটক করা হয়।

 আটক একরামুল জামালগঞ্জের চান্দেরগাঁও গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।  

জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের চান্দেরগাঁও গ্রামের আপন দুই ভাই আকমল হোসেন ও একরামুল হোসেনের মধ্য জায়গা জমি বিরোধ চলছিল। গত ৯ মে সকালে বিরোধ পূর্ণ আঙিনায় আকমল হোসেনের স্ত্রী সুলেখা বেগম ধান শুকাতে গেলে একরাম হোসন প্রথমে বাধা দেন ও পরে লাঠি দিয়ে ভাবী সুলেখা বেগমের মাথায় আঘাত করেন। গুরুতর আহত সুলেখাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

সেখানে ৫ দিন চিকিৎসা নেওয়ার পর ১৩ মে তিনি মারা যান। মারা যাওয়ার খবর পাওয়ার পর দেবর একরামুল হোসেন গ্রাম থেকে পালিয়ে আত্মগোপন করেন।

সুলেখা বেগম নিহতের ঘটনায় ১৪ মে নিহতের ছেলে বাদী হয়ে একরামুলকে আসামি করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

র‍্যাব সুনামগঞ্জ সিপিসি-৩ এর উপ-পরিচালক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকে একরামুল তার বন্ধুর বাড়িতে লুকিয়ে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। দ্রুত তাকে জামালগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মে ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।