ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তিন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহতের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, জুন ৬, ২০২২
তিন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ ৪ জন নিহতের ঘটনায় মামলা

সাভার (ঢাকা): সাভারের বলিয়াপুর এলাকায় দু’টি বাস ও একটি ট্রাকের সংঘর্ষে তিন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ চারজন নিহতের ঘটনায় সেইফ লাইন বাসের অজ্ঞাতনামা চালকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সোমবার (০৬ জুন) সকালে মামলাটির বিষয়ে নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান।

এর আগে, রোববার (০৫ জুন) রাত ৯টার দিকে বাদী হয়ে সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন সাভার হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফজলুল হক।

সেইফ লাইন বাসের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মামলাটির এজাহার সাভার হাইওয়ে থানায় করা হলেও মামলাটি হয়েছে সাভার থানায়।

ওসি আতিকুর রহমান বলেন, বাসটির রোডপারমিট, ফিটনেস ও রোড ট্যাক্স ছিল কিনা তদন্তের পর জানা যাবে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো হস্তান্তর করা হয়। পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি।

প্রসঙ্গত, রোববার সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় সেইফ লাইনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিভাজন টপকে পরমাণু শক্তি কমিশনের বাস ও একটি ট্রাককে ধাক্কা দেয়। এ ঘটনায় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান আরিফ, পূজা সরকার, কাউসার রাব্বি ও পরমাণু শক্তি কমিশনের বাসের চালক রাজিব হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও ৩০ জন চিকিৎসাধীন রয়েছেন।

*** সাভারে বাস-ট্রাক সংঘর্ষে তিন বৈজ্ঞানিক কর্মকর্তাসহ নিহত ৪

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।