ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইল কারাগারের কয়েদিরা পাবেন উন্নত খাবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুন ১৯, ২০২২
পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইল কারাগারের কয়েদিরা পাবেন উন্নত খাবার

টাঙ্গাইল: পদ্মা সেতু উদ্বোধনের দিন টাঙ্গাইল কারাগারের দেড় হাজার কয়েদি ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ৭০০ রোগীর জন্য উন্নত মানের খাবার পরিবেশন করা হবে।

এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পের শিশু ও বাসিন্দাদের মধ্যে উন্নত মানের খাবার এবং নতুন পোশাক বিতরণ করা হবে।

সেই সঙ্গে ২৫ জুন সকালে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখার আয়োজন, দুপুরে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকেলে ফুটবল খেলা ও রাতে আতশবাজির আয়োজন করা হবে।

রোববার (১৯ জুন) দুপুরে টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি জেলা পর্যায়ে পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন।  

জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় বক্তব্য দেন সরকারি সা’দত কলেজের সাবেক অদ্যক্ষ প্রফেসর আলীম মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. শরফুদ্দীন, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।