ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমবোঝাই ভটভটি উল্টে প্রাণ গেল চালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আমবোঝাই ভটভটি উল্টে প্রাণ গেল চালকের রাজশাহীর তানোর থানা

রাজশাহী: রাজশাহীর তানোরে শ্যালো-ইঞ্জিনচালিত ভটভটি উল্টে চালক মতিউর রহমান মতি (৪০) নিহত হয়েছেন। সোমবার (২৭ জুন) দুপুরে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের চিনাশো এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মতিউর রহমান রাজশাহীর তানোর পৌর এলাকার গুবিরপাড়া মহল্লার ময়েজ উদ্দিনের ছেলে। ভটভটি চালকের পাশাপাশি তিনি মৌসুমি আম ব্যবসায়ী ছিলেন।

রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, নিহত মতিউর রহমান আমবোঝাই ভটভটি নিয়ে উপজেলার মুণ্ডুমালা সাদিপুর থেকে পুঠিয়ার বানেশ্বর হাটে যাচ্ছিলেন। পথে চিনাশো এলাকায় ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের নিমগাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। ঘটনাস্থলেই নিহত হন চালক মতিউর রহমান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে। তবে এ নিয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ ছিল না। তাই পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ হস্তান্তর করা হয়। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তানোর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময় : ১৫৩৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২

এসএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।