ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই বউয়ের তেজের আগুনে পুড়লো স্বামীর মোটরসাইকেল!

জুলফিকার আলী কানন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ২৮, ২০২২
দুই বউয়ের তেজের আগুনে পুড়লো স্বামীর মোটরসাইকেল!

মেহেরপুর: দুই বউয়ের মানসিক অত্যাচারে জর্জরিত হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিলেন ডেকোরেটর ব্যবসায়ী গোলাম মোস্তফা।

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে গাংনী-কাথুলি সড়কের নওপাড়া বাজারে তিনি নিজের ১০০ সিসির মোটরসাইকেল পুড়িয়ে ফেলেন।

এসময় তার নিজের গোলাম ডেকোরেটর নামের দোকানও ভাঙচুর করেন। স্থানীয়রা চেষ্টা করেও তাকে থামাতে পারেনি বলে জানান ওই বাজারের ব্যবসায়ী রাসেল আহমেদ।

গোলাম মোস্তফার মা রেবেকা খাতুন জানান, গোলাম মোস্তফার প্রথম স্ত্রী আল্পনা খাতুন। তিন ছেলে নিয়ে সুখের সংসার ছিল। এক বছর আগে তিনি কাথুলি গ্রামের সোনালী খাতুনকে বিয়ে করেন। আল্পনা খাতুন তার তিন ছেলে নিয়ে নওপাড়াতে শশুরের ভিটায় থাকেন। আর দ্বিতীয় স্ত্রী সোনালী খাতুন থাকেন ভাটপাড়া আশ্রয়ন প্রকল্পের মধ্যে। গোলাম মোস্তফা দুই স্ত্রীর কাছেই থাকেন।

সোমবার (২৭ জুন) বিকেলে দ্বিতীয় স্ত্রী সোনালী খাতুন তাকে প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে সম্পর্ক না রাখার কথা বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে লাগাতার ঝগড়া-ঝাঁটি চলছিল। এ খবর প্রথম স্ত্রী জানতে পারেন। তিনি বড় ছেলে রাজন হোসেনকে সঙ্গে নিয়ে ভাটপাড়া আশ্রয়ণ প্রকল্পে এসে পৌঁছান। সেখানে দুই সতীনের দফায় দফায় ঝগড়া হয়। দুই স্ত্রীকে থামাতে গিয়ে বারবার ব্যর্থ হন মোস্তফা।  

রাগে ক্ষোভে তিনি বাজারে গিয়ে নিজের দোকান ভাঙচুর করেন। পরে নিজের মোটরসাইকেল আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলেন।  

নওপাড়া বাজার কমিটির সভাপতি আবুল বাশার ও সাধারণ সম্পাদক আরাফাত হোসেন জানান, দুই স্ত্রীর অত্যাচারে দিশেহারা হয়ে পড়েছেন গোলাম মোস্তফা। সেই ক্ষোভ তিনি দোকান আর মোটরসাইকেলের ওপর ঝেড়েছেন। স্থানীয় ব্যবসায়ীরা তাকে ঠেকানোর চেষ্টা করেও পারেননি।  

গোলাম মোস্তফার প্রথম স্ত্রী আল্পনা খাতুন বলেন, আমার ছেলেরাও বাবার আদর ভালবাসা পেতে চায়। কিন্তু আমরা সতীন তাকে আসতে দেবে না। গত দুইদিন ধরে তার ওপর অনেক অত্যাচার করেছে সে।  

গোলাম মোস্তফার দ্বিতীয় স্ত্রী সোনালী খাতুন বলেন, আমাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করেছে। আমাকে সময় দেবে না তো বিয়ে করেছে কেনো।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, কোনো অভিযোগ পাননি। মোস্তফা নিজের গাড়ি পুড়িয়েছেন। এখানে আমাদের কিছু করার নেই।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ২৮, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।