ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক অটোরিকশার চালক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৮ জুলাই) সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার কদমতলী বাজার ও মোঘলপাড়া এলাকায় এ দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হচ্ছেন অটোরিকশার যাত্রী টাঙ্গাইল সদর থানার বার্থা গ্রামের মৃত নজর আলীর ছেলে ইউনুস আলী (৫৪) এবং অটোরিকশা চালক কালিয়াকৈর থানার শহর আলীর ছেলে আব্দুস সামাদ (৪০)।

আহত সানোয়ার হোসেন (৪৬) নামের এক চালককে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি টাঙ্গাইল সদর থানার ব্রাক্ষণ কুশিয়া গ্রামে।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হক বাংলানিউজকে জানান, সকাল ৯টার দিকে অটোরিকশাটি মধুপুর থেকে যাত্রী নিয়ে টাঙ্গাইলের দিকে যাওয়ার সময় কদমতলী বাজার এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা আনারস ব্যবসায়ী এক যাত্রী নিহত হন। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যান।

এদিকে ভোর ৫টার দিকে উপজেলার মোগলপাড়া আয়খালী ব্রিজের পাশে অজ্ঞাত একটি গাড়ি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এর চালক আব্দুস সামাদ ঘটনাস্থলেই নিহত হন। আব্দুস সামাদ কালিয়াকৈর থানার শহর আলীর ছেলে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।