ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কথা না শোনায় ব্যাংক কর্মকর্তাকে স্বেচ্ছাসেবক লীগ নেতার মারধর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুমিল্লা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
কথা না শোনায় ব্যাংক কর্মকর্তাকে স্বেচ্ছাসেবক লীগ নেতার মারধর!

কুমিল্লা : কথা না শোনায় কুমিল্লার দেবীদ্বার উপজেলায় সাইফুল ইসলাম নামে এক বেসরকারি ব্যাংক কর্মকর্তাকে মারধরের অভিযোগ উঠেছে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে।

ভুক্তভোগীর নাম সাইফুল ইসলাম।

তিনি এনআরবিসি ব্যাংকের দেবীদ্বার শাখার ক্যাশ ইনচার্জ পদে কর্মরত।

মারধরের এ ঘটনায় দেবীদ্বার পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. রাজ্জাক সরকারকে আটক করে পুলিশ। পরে স্থানীয়দের সহায়তায় মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে দেবীদ্বার নিউ মার্কেট উৎসব কমিউনিটি সামনে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (৮ জুলাই) রাতে ব্যাংকের কর্মকর্তাকে মারধরের একটি সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

২ মিনিট ৪০ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, ব্যাংক কর্মকর্তা অভিযুক্ত রাজ্জাক সরকারের সামনে আসা মাত্র তাকে ঘুষি দেওয়া হয়। তাকে আরও কয়েকটি কিল-ঘুষি দেওয়ার পর নির্জন একটি গলির ভিতরে নিয়ে যাওয়া হয়। সেখানেই ব্যাংক কর্মকর্তা সাইফুল ইসলামকে মারধর করা হয় বলে তিনি জানান।

ভুক্তভোগী সাইফুল বলেন, আমি জানি না কেন উনি এসেই আমাকে মারা শুরু করলেন। আমি বার বার জিজ্ঞেস করছিলাম কি হয়েছে? কেন মারছেন? কিন্তু উনি আমার কথা শোনেননি।

অভিযুক্ত রাজ্জাক সরকার জানান, ব্যাংকের টাকা উঠানোর সময় শেষ হয়ে গেছিল। আমি উনাকে বলেছিলাম যেন আমাকে ব্যাংকের অ্যাপস চাচালু করে দেয়। আমি বিকাশের মাধ্যমে টাকা নেব। তিনি কথা শুনলেন না। তাই প্রচণ্ড রাগ হয়েছিল। যে কারণে আমি উনাকে চড় থাপ্পড় দিয়েছি। পরে অন্য শাখার স্যারেরা আসার পর বিষয়টার মীমাংসা হয়েছে। এখন আর কোনো ঝামেলা নেই।

ব্যাংকের ম্যানেজার মো. কামরুল ইসলাম জানান, সাইফুল ইসলাম ব্যাংকের ক্যাশ ইনচার্জ পদে আছেন। তাকে কোনো কারণ ছাড়াই রাজ্জাক মারধর করেছেন। পরে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে থানায় মুচলেকা ও ক্ষমা চেয়ে তিনি ছাড়া পান। বিষয়টি ওখানে সমাধান করা হয়েছে।

দেবীদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.খাদেমুল বাহার জানান, থানায় অভিযোগ এসেছে। পরে তারা নিজেরাই বিষয়টি মীমাংসা করেন। আমি সতর্ক করেছি যেন এমন ঘটনা সামনে না ঘটে।

বাংলাদেশ সময় : ১৮৪২ ঘণ্টা, ৯ জুলাই ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।