ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদের ছুটি শেষে খুলেছে অফিস

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
ঈদের ছুটি শেষে খুলেছে অফিস

ঢাকা: ঈদুল আযহার টানা চার দিন ঈদের ছুটি শেষে আজ অফিসপাড়ায় যোগ দিচ্ছেন কর্মজীবীরা। এদিকে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পবিত্র ঈদুল আযহার ছুটি শেষ হয়েছে সোমবার (১১ জুলাই)।

আজ থেকে খুলেছে সব সরকারি অফিস।

মঙ্গলবার (১২ জুলাই) প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়সহ সব অফিস, আদালত, ব্যাংক, বিমা ও শেয়ারবাজার খুলেছে। গত রোববার (১০ জুলাই) সারা দেশে পবিত্র ঈদুল আজহা উদ্‌যাপিত হয়। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শনি, রবি ও সোমবার সরকারি সাধারণ ছুটি ছিল। ৷ ঈদের ছুটির আগে দিন শুক্রবার ছিল সাপ্তাহিক ছুটি।

জানা গেছে, আজ অফিস খুললেও অনেক সরকারি কর্মকর্তা মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ছুটি নিয়েছেন। এরপর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় আগামী রোববার (১৭ জুলাই) অফিস জমজমাট হতে পারে।

বাণিজ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানান, মঙ্গলবার সরকারি অফিস খুললেও অনেকে বৃহস্পতিবার পর্যন্ত ছুটি নেওয়ায় আগামী রোববার (১৭ জুলাই) মূলত অফিসে কর্মচাঞ্চল্য ফিরবে। যারা গ্রামে যাননি তারা আজ থেকেই অফিস করবেন, তবে সেই সংখ্যা কিছুটা কম।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুলাই ১২,২০২২
জিসিজি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।