ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মিঠামইনে সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
মিঠামইনে সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য শেখ আব্দুল হেলিমকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।  

সোমবার (১১ জুলাই) দিনগত রাতে উপজেলার ঘাগড়া ইউনিয়নের শিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শেখ আব্দুল হেলিম (৩৫) উপজেলার ধোবাজোড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে। তিনি ঘাগড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জেরে সোমবার (১১ জুলাই) দিনগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঘাগড়া ইউনিয়নের শিয়ারা এলাকায় তুলে নিয়ে আব্দুল হেলিমকে মারধর করে আইয়ুব আলী ও তার লোকজন। পরে খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় বাসিন্দারা তাকে (আব্দুল হেলিম) উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।  

ঘটনার পর আইয়ুব আলী ও তার পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে গেছেন বলে স্থানীয়রা জানান।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, শত্রুতার জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। তিনিসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা জুলাই ১২, ২০২২ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।