ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে কোরবানির মাংস আনতে গিয়ে পদদলিত শিশুর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
কেরানীগঞ্জে কোরবানির মাংস আনতে গিয়ে পদদলিত শিশুর মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে কোরবানির মাংস আনতে গিয়ে পদদলিত হয়ে আকাশ (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১২ জুলাই) বেলা ৩টার দিকে উপজেলার চুনকুটিয়া চৌরাস্তা এলাকার কাপড় ব্যাবসায়ী আবুল মিয়ার বাড়িতে মাংস বিতরণের সময় এ দুর্ঘটনা ঘটে।

 

এতে অনেকে আহত হলেও এর সংখ্যা নিশ্চিত করা যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মৃত শিশু আকাশের বাবার নাম ঠান্ডু মিয়া, তিনি পেশায় একজন রিক্সাচালক। তারা চুনকুটিয়া চেয়ারম্যান বাড়ি দিবা মিয়ার বাড়ির ভাড়াটিয়া বলে জানা গেছে।  

আবুল মিয়ার ছেলে রিয়েল মিয়া জানান, ঈদের তৃতীয়দিন তারা গরীব অসহায়দের জন্য বড় বড় ৯ টা গরু কোরবানি করেন। কোরবানির মাংস নেওয়ার জন্য পাঁচ/সাত হাজার লোক বাড়ির সামনে জড়ো হলে এক সময় মেইন গেট খুলে দেওয়া হয়। এসময় ধস্তাধস্তি করে মানুষের ভীড়ে ওই শিশুর মৃত্যু হয়।

এ বিষয়ে মিটফোর্ড হাসপাতালের সহকারী আনসার কমান্ডার জহিরুল ইসলাম জানান, বিকেলে বেশ কয়েক জন শিশুকে কেরানীগঞ্জ থেকে ভ্যানে করে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে একটি ছেলে মারা গেছে, বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন। মৃত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজামান জানান, এ ধরনের একটি ঘটনা শুনেছি। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।