ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহবাগে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
শাহবাগে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫ 

ঢাকা: রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

বৃহস্পতিবার ৪( আগস্ট) এই তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ।


গ্রেফতারা হলেন-সাগর শেখ রবিউল, নজির ইসলাম খান নজির, রুবেল, শাহীন মোল্লা  দাদন মোল্লা ও মো. রাশেদ। এ সময় তাদের হেফাজত হতে ৩টি স্টিলের ফোল্ডিং চাকু উদ্ধারে পরে সেটা জব্দ করা হয়।

বুধবার রাতে শাহবাগ কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, শাহবাগ কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় কতিপয় লোক ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান নিয়েছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে রবিউল,নজির, রুবেল,দাদনে ও রাশেদকে গ্রেফতার করা হয়।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন এবং বিভিন্ন সড়কে ডাকাতি করেন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।