ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

চতুর্থ বিয়ের পর প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও যুবক! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
চতুর্থ বিয়ের পর প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও যুবক! 

 

 

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় চতুর্থ বিয়ের পর এবার কাতার প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে এক যুবককের বিরুদ্ধে।  

উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের দেলবাড়ীয়া গ্রামের সামছুল হক তালুকদারের ছেলে সেলিম তালুকদারের (৩৫) বিরুদ্ধে এ অভিযোগ।

 

জানা গেছে, সেলিম পরকীয়া প্রেমের টানে একই উপজেলার দেলবাড়ীয়া গ্রামের কাতার প্রবাসী রাসেল মাতুব্বরের স্ত্রী রিতা মনি রিয়া ওরফে রিক্তাকে (২৭) নিয়ে উধাও হয়েছেন।  

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্ক গড়ে রাসেল ৮ বছর আগে রিক্তাকে বিয়ে করেন। বর্তমানে তাদের সংসারে সাত বছর বয়সী এক ছেলে রয়েছে। রাসেল অর্থ উপার্জন করতে প্রায় পাঁচ বছর আগে কাতারে চলে যান। তার স্ত্রী রিক্তা চলতি বছরে তার ছেলেকে নগরকান্দা সদরের একটি স্কুলে ভর্তি করেন। এর পর থেকে তিনি তার ছেলেকে নিয়ে স্কুলে আসা যাওয়া করতেন। এরই মধ্যে সেলিম তালুকদারের সঙ্গে রিক্তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার (১ আগস্ট) সকালে রিক্তা তার ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বের হন। পরে ছেলেকে ছোটপাইককান্দী গ্রামে তার বাবার বাড়িতে রেখে রিক্তা প্রেমিক সেলিম তালুকদারের হাত ধরে উধাও হন।


রিক্তার বাবা নান্নু মোল্লা বলেন, সেলিম তালুকদার ফোন করে আমাদের জানিয়েছে, সে আমার মেয়েকে বিয়ে করে ঢাকায় আছে।

এ ব্যাপারে রাসেল মাতুব্বরের বাবা তোফা মাতুব্বর বলেন, আমার ছেলের স্ত্রী রিক্তা পরকিয়া সম্পর্কে জড়িত, তা আমরা বুঝতে পেরেছিলাম। কিন্তু সে আমাদের কোনো কথাই শুনতো না। গত সোমবার সকালে নগদ টাকা ও গহনা নিয়ে আমার বাড়ি থেকে সে পালিয়ে যায়। পরে জানতে পারি সেলিম তালুকদারের সঙ্গে এখন ঢাকায় আছে। শুনেছি, সেলিম তালুকদার এর আগে আরও চারটি বিয়ে করেছে।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।