ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী হাসেম রোডে গাড়ির ধাক্কায় ইমরান মিয়া (৩৫) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

রোববার (৭ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করে পুলিশ ।

শনিবার (৬ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিকে হাসেম রোড মাল্টিমিডিয়া পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

আহত দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে চারটায় চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।
নিহত ইমরান ফল ব্যবসায়ী ছিলেন।  

শরীয়তপুর গোসাইরহাট উপজেলার মৃত মনসুর রহমানের ছেলে ইমরান। দুই ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে কদমতলীর খানকা শরীফ এলাকায় থাকতেন।

তার দূর সম্পর্কের চাচা মো. শাহজাহান জানান, মোটরসাইকেলে ইমরান এবং তার ছোট বোন জামাই রায়েরবাগ থেকে তাদের বাসায় ফিরছিলেন। পথে হাশেম রোডের পাম্পের সামনে একটি বাস তাতে ধাক্কা দেয় বলে জানতে পেরেছেন তিনি। পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে, তার হাত ভেঙে গেছে। তবে আহত ব্যক্তির নাম জানাতে পারেননি শাহজাহান।

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তাদেরকে যারা হাসপাতালে নিয়ে এসেছিল তারা জানিয়েছেন একটি লেগুনা মোটরসাইকেল থেকে ধাক্কা দিলে একজন নিহত ও একজন আহতের ঘটনা ঘটে। কোন গাড়ি ধাক্কা দিয়েছে তা বিস্তারিত জানার জন্য যাত্রাবাড়ী থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ