ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাঁচানো গেল না যাত্রাবাড়ীতে সড়কে আহত শিশু হামিদুলকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
বাঁচানো গেল না যাত্রাবাড়ীতে সড়কে আহত শিশু হামিদুলকে প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ভাঙা প্রেস এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় আহত মাদরাসা ছাত্র হামিদুল ইসলাম মাহিন (৮) মারা গেছে। শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে রাজধানীর আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার বেলা ১১টার দিকে ভাঙা প্রেস এলাকায় একটি মিষ্টি তৈরির কারখানার সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. কামাল হোসেন জানান, ভাঙা প্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুত গতির কাভারভ্যাান তাকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়লে তার মাথা ও হাতে গুরুতর জখম হয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান শিশুটির বাবা টেইলার্স মালিক মো. মনির হোসেন। তিনি জানান, তারা ভাঙা প্রেস কাজীগাঁও এলাকায় থাকেন। বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার দিঘুলিয়া গ্রামে। স্থানীয় মারকাজুল উলুম মাদরাসায় নাজেরা বিভাগে পড়তো মাহিন। সকালে খেলতে বের হয়েছিল। পরবর্তীতে তিনি লোকমুখে দুর্ঘটনার খবর শুনতে পান। এরপর ঢামেক হাসপাতালে এসে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। চিকিৎসকদের পরামর্শে ষেখান থেকে ছেলেকে নিউরো সাইন্স হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আবার তাকে ঢামেকে পাঠিয়ে দেওয়া হয়। ঢামেকে চিকিৎসকরা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করলে স্বজনরা বিনাময়নাতদন্তে মরদেহ যাত্রাবাড়ীর বাসায় নিয়ে আসেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুর রহমান জানান, কাভার্ডভ্যানের ধাক্কায় মাদরাসাছাত্র হামিদুল ইসলাম মাহিন গুরুতর আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।